| |
               

মূল পাতা সারাদেশ মহানগর বাইডেন-হাসিনার সেলফি সরকারের দেউলিয়াপনা : দুলু


বাইডেন-হাসিনার সেলফি সরকারের দেউলিয়াপনা : দুলু


রহমত নিউজ ডেস্ক     11 September, 2023     05:52 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বাইডেন-হাসিনার সেলফি আওয়ামী লীগ সরকারের দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।

আজ (১১ সেপ্টেম্বর) সোমবার দুপুরে বগুড়া টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে আগামী ১৭ সেপ্টেম্বর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল আয়োজিত রাজশাহী বিভাগীয় রোড মার্চ কর্মসূচিকে সফল করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য দেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জেলানী, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল, যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক নয়ন, বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনাসহ পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাট জেলা বিএনপির নেতৃবৃন্দ। 

দুলু বলেন, আগামী ১৭ সেপ্টেম্বর ১ দফা দাবিতে বগুড়া থেকে রাজশাহী রোড মার্চ কর্মসূচি পালন করা হবে। উত্তরাঞ্চলে এই রোড মার্চ কর্মসূচিই শেষ কর্মসূচি। এই কর্মসূচিতে হাসিনার পতন হবে। বাংলাদেশের মানুষ ১৫ বছরের দুঃশাসন থেকে মুক্তি পাবে। আগামী সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে এবং সেই নির্বাচনে দেশের সর্বস্তরের জনগণ ভোটে অংশগ্রহণ করবেন। নির্বাচনে আওয়ামী লীগের কারচুপি বা ভোট ডাকাতির কোনো সুযোগ থাকবে না। শেখ হাসিনার অধীনে দেশে আর কোনো সংসদ নির্বাচন হবে না। এই সরকারের অধীনে কোনো সংসদ নির্বাচনে বিএনপিসহ অন্য কোনো বিরোধীদল অংশ নেবে না। আওয়ামী লীগ দেশে আর কখনও একদলীয় কোনো নির্বাচন করার অপচেষ্টা করলে দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বিএনপি নেতাকর্মীরা তাদের সেই অপচেষ্টা রুখে দেবে।

প্রস্তুতি সভায় জানানো হয়, বগুড়া শহরের এরুলিয়া স্কুল থেকে রোড মার্চ শুরু হয়ে দুপচাঁচিয়া, সান্তাহার ও নওগাঁ বাইপাস মহাসড়কে সমাবেশ করা হবে। সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদেরকে উপস্থিত থাকার নির্দেশনা দেওয়া হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: